Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউন অমান্য করায় খুলনায় ৯৩ জনকে অর্ধলক্ষ টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১০:৫২ পিএম

খুলনায় চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার ছিল দ্বিতীয় দিন। লকডাউন কার্যকরে সারাদিন মহানগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। অভিযানকালে লকডাউন অমান্য করায় ৯৩ জনকে ৫৩ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসন সূত্র জানায়, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীতে ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ৯ উপজেলায় স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী ভূমি কমিশনারেরা অভিযান পরিচালনা করেন। অভিযানে অকারণে ঘোরাঘুরি, দোকান খোলা, যান্ত্রিক যানবাহন বের করাসহ বিভিন্ন অভিযোগে ৯৩ জনকে ৯৩ টি মামলায় ৫৩ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়। অভিযানে পুলিশ, আনসার, বিজিবি, সেনাবাহিনীসহ সকল সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের সহায়তা করে।



 

Show all comments
  • ash ৩ জুলাই, ২০২১, ৫:৪২ এএম says : 0
    LOCKDOWN DESH KE FOKIR KORE FELBE !! LOCK DOWN TULE MUSK BADDOTA MULOK KORA WICHIHT !! JE VABE ASUTRALIATE KORCHE (KAJEO DICHE) AMRATO SHOBAI KAJ KORCHI, SHOPPING MALL O KHOLA, AMRA KAJE JETE PARBO LOCAL SHOP E JETE PARBO JORURY JINISH KENA KATA KORTE. KINTU KHAMAKHA GHURA GHURI KORA JABE NA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ