Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পেকুয়ায় সিএনজির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত-৮

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৬:৩৮ পিএম

কক্সবাজারের পেকুয়ায় একটি অটো রিকশা (সিএনজি) সিলিন্ডার বিস্ফোরণে গাড়ির মালিক ও গ্যারেজ মিস্ত্রীসহ ৮জন আহত হয়েছে। শুক্রবার (২জুলাই) দুপুর ১২ টার দিকে পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, সিএনজি (অটোরিকশা) গাড়ির মালিক সদর ইউনিয়নের ভোলাইয়্যাঘোনা গ্রামের আবুল কালামের ছেলে জয়নাল আবদীন (৩২), গ্যারেজ মিস্ত্রী রাজাখালী ইউনিয়নের বামুলা পাড়া গ্রামের আলী হোসেনের ছেলে রুহুল আমিন (৪৫), গোঁয়াখালী গ্রামের মহিউদ্দিনের ছেলে মোঃ শামিম (১৬), তারেক জিয়া (১৪), জামাল হোসেনের ছেলে মোঃ তামিম (১৩), জুনাইদের ছেলে তাওহীদুল ইসলাম (১৫) ও উখিয়া বালুখালী গ্রামের হোসেন আহমদের ছেলে আবু ছৈয়দ (২৮)।

আহতদেরকে প্রথমে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েকজন ব্যবসায়ী জানান, রুহুল আমিনের একটি অটো রিকশা (সিএনজি) গ্যারেজ রয়েছে। ওই গ্যারেজে জয়নাল নামে এক ব্যক্তি তার অটো রিকশা মেরামত করতে যায়। মেকানিক অটো রিকশাটি মেরামত করার সময় গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ হয়। তাতে এই ঘটনা ঘটে।

পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ মোজাম্মেল চৌধুরী বলেন, আহতদের ৩০ থেকে ৪০ ভাগ শরীরের অংশ পুড়ে গেছে। তবে সবাই আশঙ্কামুক্ত। চিকিৎসা নিলে সবাই দ্রুত সুস্থ হয়ে উঠবে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, অটো রিকশা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

চকরিয়া-পেকুয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ তফিকুল আলম বলেন, ঘটনাটি অবগত হওয়ার পর থানা পুলিশ ঘটনাস্থল তদন্তে যায়। প্রাথমিক তদন্তকালে দেখা যায়, অটো রিকশা থেকে গ্যাস সিলিন্ডার খোলে পরিষ্কার করতে গিয়ে সিলিন্ডারটির বিস্ফোরণ হয়। দুর্ঘটনায় আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ