Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জ থানায় মামলা করতে গিয়ে ৪ আসামি গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ২:৩৪ পিএম

জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে এক গৃহবধূর মাথা ফাটিয়ে উল্টো প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় মামলা করতে গিয়ে চার আসামি গ্রেফতার হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে বেগমগঞ্জ থানার গেইটে এই ঘটনা ঘটে।

আটকৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার ১২নং কুতুবপুর ইউনিয়নের আব্দুল্যাহপুর গ্রামের মফজল মিয়া বাড়ির মৃত আরশাদ আলীর ছেলে আবদুল খালেক (৫৫),আবদুল মতিন (৬০), আবুল হাসেমের ছেলে মো. দুলাল (৪০) ও আবদুল খালেকের ছেলে নজরুল ইসলাম (৩৫)।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করেন। তিনিআরও জানান, গ্রেফতারকৃতরা পারিবারিক সম্পত্তির বিরোধের জের ধরে একই বাড়ির গৃহবধু বিবি মরিয়মকে (৪৫)পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এরপর তারা প্রতিক্ষপের মামলার কাউন্টারে পাল্টা মামলা করতে থানায় আসে। সেই সময় তাদেরকে থানার গেইট থেকে গ্রেফতার করা হয়। এরআগে, এ ঘটনায় একই দিন দুপুরে তাদের বিরুদ্ধে হামলার শিকার গৃহবধূর ছেলে তানভীর আহাম্মদ বাদী হয়ে নয়জনের নাম উল্লেখ করে ৫-৬জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। শুক্রবার সকালে অভিযুক্ত আসামিদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ