Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম ক্লাসিকো ন্যু ক্যাম্প

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

নতুন মৌসুমের সূচি প্রকাশ করেছে লা লিগা কর্তৃপক্ষ। আগামী ১৫ আগস্ট মাঠে গড়াবে আসছে আসর। ২০২১-২২ মৌসুমে প্রথম রাউন্ডে ঘরের মাঠে খেলবে বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে খেলবে রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ। আসরের প্রথম এল ক্ল্যাসিকো হবে বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুয়ে। সেল্টা ভিগোর মাঠে শুরু হবে অ্যাটলেতিকোর শিরোপা ধরে রাখার অভিযান। রিয়াল শিরোপা পুনরুদ্ধারের লড়াই শুরু করবে আলাভেসের মাঠে। বার্সেলোনা নিজেদের মাঠে খেলবে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে। দশম রাউন্ডে হবে লিগের প্রথম এল ক্লাসিকো। আগামী ২৪ অক্টোবর ক্যাম্প ন্যুয়ে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল। পরের বছর ২৯তম রাউন্ডে আবার মুখোমুখি হবে চিরপ্রতিদ্ব›দ্বী দল দুটি। রিয়ালের মাঠে ম্যাচটি হবে ২০ মার্চ।
১৭তম রাউন্ডে মুখোমুখি হবে মাদ্রিদের দুই ক্লাব রিয়াল ও অ্যাটলেটিকো। আগামী ১২ ডিসেম্বর ম্যাচটি হবে রিয়ালের মাঠে। ৩৫তম রাউন্ডে অ্যাটলেটিকোর মাঠে আবারও লড়াইয়ে নামবে দই নগরপ্রতিদ্ব›দ্বী, আগামী ৮ মে।
ক্ল্যাসিকোর আগে অষ্টম রাউন্ডে আগামী ৩ নভেম্বর অ্যাটলেটিকোর মাঠে খেলবে বার্সেলোনা। আবার ২৩তম রাউন্ডে ক্যাম্প ন্যুয়ে গত আসরের চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে তারা। শেষ রাউন্ডে বার্সেলোনা পাচ্ছে কঠিন প্রতিপক্ষ। ভিয়ারিয়ালের বিপক্ষে খেলবে তারা ঘরের মাঠে। রিয়াল ঘরের মাঠে খেলবে রিয়াল বেতিসের বিপক্ষে। শুরুর মতো অ্যাটলেটিকোর শেষও প্রতিপক্ষের মাঠে। তারা খেলবে সোসিয়েদাদের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ