Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনা কারণে বের হওয়ায় আটক ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১২:৩৪ পিএম

সারাদেশে চলছে কঠোর লকডাউন। রাজধানীর শাহবাগ মোড়ে র‌্যাব-৩ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেক যাত্রী ও পথচারীদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করছে। যদি কেউ যৌক্তিক কারণ না দেখাতে পারেন তাদেরকে জরিমানা করা হচ্ছে। একই সঙ্গে মাস্কবিহীন রিকশাচালক বা পথচারীদের মাস্ক বিতরণ করছেন।

জানা গেছে, রাজধানী মিরপুর ১৪ নম্বর এলাকায় চলমান বিধিনিষেধ ভঙ্গ করে বিনা কারণে বাইরে বের হওয়ায় ১৫ জনকে ৩শ’ টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে। এসময় জরিমানার টাকা দিতে না পারায় ৩ জনকে আটক করা হয়। আজ সকাল থেকে কাফরুল থানার পাশের সড়কে চেকপোস্ট বসিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জরিমানা করা হয়।

র‌্যাব-৩ নির্বাহী, ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু বলেন, যারা কোন নির্দিষ্ট জবাব দিতে পারছেন না তাদেরকে আইনের আওতায় আনা হচ্ছে। আমি বারবারই সবাইকে বলছি সরকার নিদের্শনা যেটা দিয়েছে সেটা মেনে চলতে হবে। সেটা না মানলে আরও কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে, এই ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ