Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৩৯ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৩

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৭:৩৭ পিএম

লালমনিরহাট জেলায় আরো ১৯ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫০২ জনে। এদিকে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় জেলায় ৩ জন মারা গেছে। তারা হলেন লালমনিরহাট পৌরসভার থানা পাড়া এলাকার শাহানারা ইসলাম (৫৫), আদিতমারী উপজেলার দুর্গাপুর উপজেলার আঃ রশিদ (৫০) একই উপজেলার সাপটিবাড়ী এলাকার মোঃ আঃ রশিদ (৫৫) বিষয়টি ৩০ জুন বুধবার বিকেল সাড়ে ৬ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার নির্মলেন্দু রায় নিশ্চিত করেছেন।

জানা যায়,গত ২৯ জুন মঙ্গলবার লালমনিরহাট সিভিল সার্জন অফিস থেকে ৫৯ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেলের কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ৩০ জুন বুধবার সাড়ে ৬ টায় রিপোর্টে তাদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলার ৯ জন, আদিতমারী উপজেলার ২ জন, কালীগঞ্জ উপজেলার ১ জন, হাতীবান্ধা উপজেলার ৬ জন, ও পাটগ্রাম উপজেলার ১ জন, এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল সার্জন অফিস নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ১৫০২ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় মোট ১২২৩ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এবং গত ২৪ ঘন্টায় ৩ জন সহ জেলায় মোট ২৬ জন মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনিরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ