Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১২:০০ এএম

নোয়াখালী জেলা শহর মাইজদী ও সুবর্ণচর উপজেলার চরওয়াপদা এবং চরক্লার্ক ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত পৃথক স্থানে শিশুগুলোর মৃত্যু হয়। মৃত শিশুরা হচ্ছে, চরকাজী মোখলেছ গ্রামের হোরন মিয়ার ছেলে আফসার হোসেন (৪), কেরামতপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে আরমান হোসেন (৪) ও জেলা শহরের হরিনারায়ণপুর এলাকার নাজির উদ্দিনের ছেলে নাহিদ হোসেন (৩)। জানা গেছে, সকালে বাড়ির অন্য বাচ্চাদের সাথে বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিল আফসার। পরে পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে বাড়ির পুকুরের জাল ফেললে আফসারের দেহ জালে উঠে আসে। এদিকে দুপুরে কেরামতপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে আরমানকে বাড়ির কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন। এসময় বাড়ির পুকুরের পানিতে আরমানকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে তারা।
অপরদিকে, গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে নোয়াখালী পৌরসভার হরিনারায়ণপুরের মহোদুরী বাসিন্দা নাহিদকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে। একপর্যায়ে বাসার পাশের একটি ট্যাঙ্কের সামনে নাহিদের জুতা পড়ে থাকতে দেখে তারা। পরে ট্যাঙ্কের ভিতরে নাহিদকে পড়ে থাকতে দেখে দ্রæত ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে নাহিদকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ