Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় অক্সিজেন ও ব্লাড ব্যাংক চালু এবং স্বেচ্ছাসেবক টিম গঠন করবে ইসলামী আন্দোলন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৭:৩১ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর কমিটির এক জরুরী সভা আজ মঙ্গলবার বিকালে নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ আইএবি মিলানায়তনে নগর সভাপতি মুফতী আমানুল্লাহ’র সভাপতিত্বে ও নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় খুলনার করোনা পরিস্থিতি নিয়ে বিষদ আলোচনার পর অতিদ্রুত করোনা রোগীদের সহায়তার জন্য অক্সিজেন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন, সার্বক্ষণিক একটি স্বেচ্ছাসেবক টিম রাখাসহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন জয়েন্ট সেক্রেটারী মাওলানা ইমরান হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সহ-প্রচার ও দাওয়াহ্ সম্পাদক গাজী ফেরদাউস সুমন, মাওলানা আব্বাস আমিন, হাফেজ আব্দুল লতিফ, আবু তাহের, মুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, সরোয়ার হোসেন বন্দ, নির্বাহী সদস্য মাওলানা হাফিজুর রহমান, যুব আন্দোলন নগর সভাপতি আবুল কাশেম, ছাত্র আন্দোলন নগর সভাপতি মোঃ মঈনুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ