Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে মারধর

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৩:৫৬ পিএম

কুড়িগ্রামে নেশার টাকা না পেয়ে বাবা, মা ও ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে শরীফ হোসেন (২৭) নামে এক মাদকাশক্ত যুবক। এ ঘটনায় পিতার অভিযোগের প্রেক্ষিতে সোমবার মধ্যরাতে সদর থানা পুলিশ অভিযুক্ত পূত্রকে গ্রেফতার করে মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সদর উপজেলার ভেলাকোপা এলাকার ব্যাপারী পাড়া গ্রামের মোফাজ্জেল হোসেনের পূত্র শরীফ হোসেন তার মায়ের কাছে নেশার টাকা না পেয়ে মাকে মারধোর করে। এসময় তার ছোট ভাই এগিয়ে আসলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে মোফাজ্জল হোসেন ছেলেকে থামাতে গেলে তাকেও এলোপাথারী আঘাত করে সে। পরে আহত মা ও ভাইকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মাদকাশক্ত পূত্র শরীফ হোসেনের বিরুদ্ধে মোফাজ্জল হোসেন কুড়িগ্রাম সদর থানায় জিডি করা হলে রাতেই শরীফ হোসেনকে ভেলাকোপা এলাকা থেকে আটক করে সদর থানা পুলিশ। মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যকে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ