Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ৩৮ হাজার টাকাসহ ২১ জুয়াড়ি গ্রেফতার

জমজমাট জুয়ার আড্ডায় পুলিশের অভিযান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১০:৫১ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মহানগর ডিবি পুলিশের অভিযানে আজ সোমবার সন্ধ্যায় সদর থানাধীন ৪ নং শামসুর রহমান রোডস্থ, যুবক বিল্ডিং এর ২য় তলা হতে ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জমজমাট জুয়ার আড্ডা থেকে খেলার সরঞ্জাম ২০ সেট তাস ও নগদ ৩৮ হাজার এক শ’ ৪০ টাকা উদ্ধার করা হয়।

সদর থানার ওসি হাসান আল মামুন জানান, আটককৃতরা হলেন, মোঃ মনা (৪৫), পিতা-মৃত: সিরাজ উদ্দিন মৃধা, মোঃ আনছার মোল্লা (৩৫), পিতা-মোঃ নুরু মোল্লা, মোঃ নূর ইসলাম (৩৩), পিতা-মোঃ ইদ্রিস, মোঃ দ্বীন ইসলাম (৪০), পিতা-মৃত জিন্নাত মোল্লা, মোঃ ইউসুফ হাওলাদার (৩৭), পিতা-মৃত সেকেন্দার হাওলাদার, মোঃ বিল্লাল হোসেন (৩৪), পিতা-মোঃ ফেরদৌস হোসেন, মোঃ খানজু (৩৬), পিতা-মৃত রাজা মিয়া, মোঃ নান্নু মোল্লা (৫৬), পিতা-মৃত আয়ুব আলী মোল্লা, শ্রী প্রকাশ কুমার সরকার (৩৪), পিতা-সচিন্দ্রনাথ সরকার, মোঃ বাদল (৪৫), পিতা-মৃত আজিজ খান, মোঃ শুকুর আলী (৩৫), পিতা-মৃত আঃ হালিম হাওলাদার, মোঃ নিজাম (৪৫), পিতা-মৃত: খালেক মিনে, মোঃ রফিকুল ইসলাম সোহেল (৪০), পিতা-মৃত আঃ হালিম, ওয়াহিদ মুরাদ খান গুড্ডু (৪৫), পিতা-মৃত শফি খান, মোঃ আঃ সালাম (৩৪), পিতা-মৃত শফি উদ্দিন, সোহাগ মিয়া (৩০), পিতা-মৃত বারেক মিয়া, মোঃ নূর ইসলাম (৫০), পিতা-মৃত হামিদ বয়াতি, মোঃ বুলু শেখ (৩৫), পিতা-মৃত রাজ্জাক শেখ, মোঃ আনোয়ার হোসেন (৫৭), পিতা-মৃত নূর ইসলাম, মোঃ মোক্তার সরদার (৩৫), পিতা-মৃত জলিল সরদার, মোঃ মজিদ হাওলাদার (৫২), পিতা-মৃত বারেক হাওলাদার।

আটককৃতদের বিরুদ্ধে খুলনা থানায় ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ