Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় কথিত মামার ধর্ষণের শিকার ভাগ্নি!

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১০:০৮ পিএম

কথিত মামা ইসমাইল হোসেন সরদার (৬০) কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে কিশোরী (১৫)। রোববার দিবাগত রাতে ফুলতলার যুগ্নীপাশা গ্রামে এ ঘটনা ঘটেছে।

আজ সোমবার বিকালে পুলিশ ধর্ষণের অভিযোগে কথিত ধর্ম মামা ইসমাইল হোসেন সরদারকে (৪১) আটক করেছে।

পুলিশ জানায়, যুগ্নিপাশা গ্রামের মৃত ছোরাফ সরদারের পুত্র ইসমাইল হোসেন সরদার এর সাথে প্রতিবেশী আসমা বেগমের ধর্ম ভাই-বোন হিসাবে সম্পর্ক। এরই সূত্র ধরে উভয় পরিবারের মধ্যে ছিল অবাধ যাতায়াত। গত রোববার ঐ কিশোরী তার ধর্ম মামার বাড়িতে বেড়াতে যায়। রাতের খাবার শেষে তাকে রান্না ঘরে ঘুমাতে দেয়া হয়। পরে সুযোগ বুঝে মামা ইসমাইল হোসেন কৌশলে ঘরে ঢুকে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় ঐ কিশোরীর আর্ত চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। বিষয়টি জানতে পেরে সোমবার কিশোরীর মা বাদী হয়ে ফুলতলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-১৮, তারিখ-২৮/০৬/২১) দায়ের করেন।

এ ব্যাপারে ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ এবং ইসমাইল হোসেন সরদারকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ