Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়া থেকে অপহৃত স্কুলছাত্রী চট্টগ্রাম থেকে উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৮:২৪ পিএম

হাতিয়া থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে অপহরণের ৭দিন পর উদ্ধার করেছে হাতিয়া থানার পুলিশ। এ সময় পুলিশ অপহরণকারী আরাফাত হোসেনকে (৩০) আটক করে।


সোমবার দুপুরে আটককৃত আসামীকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল রোববার রাত ৯টার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধুপপোল এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ এবং একই সাথে অপহরণকারীকে আটক করে।

অপহৃত স্কুলছাত্রী মল্লিকা রাণী দাস (১৫) নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নন্দকুমার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী এবং চরইশ্বর ইউনিয়নের লক্ষীদিয়া গ্রামের পঙ্কজ চন্দ্র দাসের মেয়ে।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার (২০ জুন) সকালে স্কুল থেকে প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে একই এলাকার ইয়াছিন চৌকিদারের ছেলে আরাফাত হোসেন (৩০) তাকে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে যায় বলে ভিকটিমের মা থানায় মামলা দায়ের করেন।

হাতিয়া থানার ওসি মো.আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, অপহৃতস্কুলছাত্রীকে ৭দিন পর উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত অপহরণ মামলায় অপহরণকারী যুবককে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ