Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় চলমান কঠোর লকডাউন আরো এক সপ্তাহ বাড়ানো হল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৮:০৫ পিএম

করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে খুলনা জেলা ও মহানগরীতে চলমান কঠোর লকডাউনের সময়সীমা আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে। খুলনা নবাগত জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগে আরোপিত লকডাউনের সময়সীমা আজ সোমবার মধ্যরাতে শেষ হচ্ছে। করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত খুলনা জেলা ও মহানগর কমিটির সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ সোমবার অনুষ্ঠিত হয়। সভায় চলমান কঠোর লকডাউনের সময়সীমা আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। এছাড়া যেহেতু খুলনার করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে তাই আগের নিষেধাজ্ঞা বলবৎ থাকবে এবং তা আরও কঠোরভাবে কার্যকর করা হবে। পাশাপাশি কর্মহীন মানুষের ঘরে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় খাদ্য পৌঁছানো হবে বলে তিনি জানান।

এদিকে, জেলা প্রশাসনের একটি সূত্র জানিয়েছে, সরকার এরপর যদি লকডাউন বিষয়ক নতুন কোনো প্রজ্ঞাপন জারি করে, তবে সেটাই খুলনায় কার্যকর হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ