Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সেনবাগে গাছ চাপায় ট্রাক্টর চালক নিহত

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৬:৩৪ পিএম

নোয়াখালীর সেনবাগে গাছের নিচে চাপা পড়ে মোঃ ইব্রাহিম (৩৫) নামে এক পাওয়ার টিলার (হ্যান্ড ট্রাক্টর) চালক নিহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১ টার সময় সেনবাগ উপজেলার ৩নং ডমূরুয়া ইউনিয়নের এনায়েতপুর গ্রামে ওই দুর্ঘটনাটি ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ারম্যান সাখাওয়াত হোসেন। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ইব্রাহিম উপজেলার এনায়েতপুর গ্রামের আবুল খায়ের আর্মির বাড়ি থেকে বিক্রির জন্য কিছু গাছ ক্রয় করে। গাছ গুলো কেটে হ্যান্ড ট্রাক্টরে ওঠাতে গিয়ে অসাবধানতা বসত একটি গাছের গুড়ির নিছে চাপা পড়ে তার ঘাড় ভেঙ্গে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইব্রাহিমের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বালিয়ারা গ্রামে। সে ওই গ্রামের ইমান আলীর ছেলে। দীর্ঘদিন যাবত সে সেনবাগের ডমূরুয়া ইউপির তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা মোঃ সোলেমানের বাড়িতে ভাড়া থাকতো।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান এধরণের একটি দুর্ঘটনার সংবাদ জেনেছেন। বিষয়টি তাঁরা খোঁজ খবর নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ