Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ছিনতাই হওয়া স্বর্ণ কিনে ধরা ২ ব্যবসায়ী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৯:৪১ এএম

নগরীতে ছিনতাই হওয়া স্বর্ণের চেইনসহ দুই স্বর্ণ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। একদিন আগে গ্রেফতার ছিনতাইকারী আকাশের রিমান্ডে দেওয়া তথ্য অনুযায়ী চৌমুহনী ও মৌলভীপাড়া থেকে গতকাল রাতে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- হাবিলাসদ্বীপ স্বর্ণ শিল্পালয়ের স্বত্ত্বাধিকারী পূজন ভাদুরী (৪৫) ও মদিনা গোল্ড ফ্যাশনের স্বত্ত্বাধিকারী লিটন ধর (৩২)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেফতারকৃত পূজন ও লিটন স্বর্ণ ব্যবসায়ী। কিন্তু তারা ছিনতাইকারীর কাছ থেকে স্বর্ণ কিনত। দাম কম, লাভ ভাল- তাই ছিনতাইকারীদের কাছ থেকে স্বর্ণ কিনত বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়। গত ২৩ জুন গ্রেফতারকৃত ছিনতাইকারী আকাশকে রিমান্ডে আনলে এই তথ্য পাওয়া যায়। পরে আকাশের দেওয়া তথ্য অনুযায়ী মৌলভীপাড়া অপরূপা স্টুডিও এর পাশে মদিনা গোল্ড ফ্যাশনে অভিযান চালিয়ে লিটন ধর ও চৌমুহনী হাবিলাসদ্বীপ স্বর্ণ শিল্পালয় থেকে পূজন ভাদুরীকে গ্রেফতার করা হয়। তাদের উভয়ের কাছ থেকেই দু'টি করে স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। আকাশসহ এই দুইজনের বিরুদ্ধে ৪১৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ