Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনার হটস্পট খুলনায় আজ শনাক্ত ১৮৪ জন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১০:০৬ পিএম

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) পিসিআর ল্যাবের পরীক্ষায় আজ রোববার ১৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে শুধু মাত্র খুলনা মহানগর ও জেলার ১৩২ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে একদিনে।

খুমেক উপাধ্যক্ষ ডাঃ মেহেদী নেওয়াজ জানিয়েছেন, খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে আজ ৪৬৪ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩৩০ জন খুলনা মহানগরী ও জেলার। মোট ১৮৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। খুলনা মহানগরী ও জেলার ১৩২ জন, বাগেরহাটের ৪০ জন, সাতক্ষীরা ৩ জন, যশোরের ৩জন, নড়াইল, পিরোজপুর, গোপালগঞ্জ ও ঢাকার একজনের করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

প্রসঙ্গত, করোনার হট স্পট খ্যাত খুলনায় গত ২৪ ঘন্টায় (শনিবার সকাল ১০ টা থেকে আজ রোববার সকাল ১০ টা পর্যন্ত) রেকর্ড ১৭ জন করোনায় মারা গেছেন।

আগের দিন শনিবার ৯ জন মারা যান। আক্রান্ত হয়েছিলেন ২৩৬ জন। শুক্রবার ৯ জন মারা যান। আক্রান্ত হয়েছিলেন ১৯৯ জন। গত এক সপ্তাহ ধরে করোনা শনাক্তের সংখ্যা তিন অংকে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ