Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাউন্সিলর মঞ্জুর বিরুদ্ধে মামলার সত্যতা পায়নি পুলিশ

আদালতে প্রতিবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০১ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে দায়েরকৃত মামলার ‘সত্যতা’ খুঁজে পায়নি পুলিশ। ঢাকার চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে দাখিলকৃত প্রতিবেদনে এ তথ্য উল্লেখ করা হয়।
তেজগাঁও থানার এসআই নিজামউদ্দিন তদন্ত শেষে এ প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে উল্লেখ করা হয়, মামলায় উল্লেখিত পেট্টোল পাম্প স্থাপনের লক্ষ্যে চাঁদা দাবি, দনিয়া এলাকায় ৪টি প্লট দখল অভিযোগের সত্যতা মেলেনি। ২০১৯ সালের ১ নভেম্বর একটি জাতীয় দৈনিকে প্রকাশিত ’টিকেট মাস্টার থেকে ওয়ার্ড কাউন্সিলর’ শীর্ষক প্রতিবেদনের ভিত্তিতে মামলাটি দায়ের হয়।

এর আগে ওইবছর ৩১ অক্টোবর কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে নিজ কার্যালয় থেকে মাদক, অস্ত্র ও চাঁদাবাজির মামলায় গ্রেফতার করা হয়। তাকে নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম সংবাদ প্রকাশ করলেও মঞ্জুর পিতা শরীয়তপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আজিজুল হক মল্লিক বাদী হয়ে একটি জাতীয় দৈনিকের বিরুদ্ধে নালিশী মামলাও (নং-২৭/২০২০) করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ