Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৩৫ জন করোনা রোগী শনাক্ত, ১ জনের মৃত্যু

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৭:৪০ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৩৫ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৪০১ জনে।এবং গত ২৪ ঘন্টায় লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ঢঢগাছ এলাকার রমেশ চন্দ্র রায় (৫২), নামের ১ জন মারা গেছে। বিষয়টি ২৭ জুন রবিবার বিকেল সাড়ে ৬ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার নির্মলেন্দু রায় নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৬ জুন শনিবার লালমনিরহাট সিভিল সার্জন অফিস থেকে ৭৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ২৭জুন বিকেল সাড়ে ৬ টায় রিপোর্টে তাদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলার ২৭ জন, আদিতমারী উপজেলার ৩ জন, কালীগঞ্জ উপজেলার ১ জন, ও হাতীবান্ধা উপজেলার ৪ জন, এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল সার্জন অফিস নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ১৪০১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় মোট ১১৩৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। আর জেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ মোট মৃত্যুবরণ করেছে ২২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনিরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ