Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে মদের কারখানার সন্ধান, গ্রেপ্তার ৬

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ২:৪০ পিএম

নগরীর পাঁচলাইশের খতিবেরহাট এলাকায় একটি মদ তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ওই কারখানা থেকে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- উচিং থোয়াই মারমা (৪৪), মাসাং মারমা (৪০), উথায়োইচিং মারমা (৩৩), মেতু মারমা (৪০), আছেমা মারমা (৩০) ও ইসাইমং মারমা (২০)। সবার বাড়ি রাঙামাটি জেলায়। রোববার পাঁচলাইশ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক। শনিবার রাত সাড়ে ১২টায় খতিবেরহাট এলাকার পাঁচতলা ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটে অভিযানে যায় পুলিশ। এ সময় ওই ফ্ল্যাট থেকে ৭০৬ লিটার দেশীয় মদ, মদ তৈরির উপকরণ ও সরঞ্জামাদিসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, এক বছর ধরে তারা ওই বাড়ি ভাড়া করে দেশীয় মদ তৈরি করতেন এবং নগরীর বিভিন্ন স্থানসহ চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় এসব মদ বিক্রি করতেন। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ