Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগে মেহেদীর রং না মুছতেই লাশ হলো নববধূ, স্বামী আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১০:৫৬ পিএম

নোয়াখালীর সেনবাগ উপজেলায় মেহেদীর রং না মুছতেই বিয়ের মাত্র ১৫দিনের মাথায় লাশ হলো ফাতেমা বেগম (১৭) নামের এক নববধূ।

শনিবার বিকেলে ৫টার দিকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করো পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফাতেমার স্বামী মো.শরীফকে (২৮) আটক করেছে পুলিশ।

এর আগে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের নুরুল ইসলাম মিস্ত্রী বাড়ির ভাড়া বাসায় গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে দাবি করে নিহতের স্বামী। পরে ওই বাড়ির লোকজন ফাতেমাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূর বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী গ্রামে। সে ওই গ্রামের মৃত আবদুল মালেকের মেয়ে। গত ১৫দিন আগে একই এলাকার শরীফের সঙ্গে ফাতেমার বিয়ে হয়। শরীফ পেশায় একজন মাটিকাটা শ্রমিক এবং লক্ষ্মীপুর জেলার আবদুল বাছেতের ছেলে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। ওই কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে নিহতের স্বামী শরীফ জানায়। খবর পেয়ে হাসপাতাল থেকে ময়না তদন্তের জন্য গৃহবধূর ফাতেমার মরদেহ থানায় এনে রাখা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিস্তারিত জানা যাবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী শরীফকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২৭ জুন, ২০২১, ২:৩৯ এএম says : 0
    সেনবাগ থানার ওসি এবং এস আই ঘুষখোর। যদি অযথা এই মাটি কেটে খাওয়া লোকটি কে হয়রানি করতে পারে,সে দিকে লক্ষ রাখতে নোয়াখালী জেলা প্রশাসকের সৃষ্টি আকর্ষণ করিতেছি,সঠিক তদন্ত করে যদি ঐ লোকটি অপরাধী হয়,সেই বেপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে ও অনুরোধ রইল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ