Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ৩ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৬:১৮ পিএম

নগরীতে মোটরসাইকেল ও অটোরিকশায় ঘুরে ছিনতাইকারী চক্রের সাত সদস্যের সন্ধান পেয়েছে পুলিশ। তাদের তিনজনকে পাকড়াও করা হয়েছে। বাকি চারজন পালিয়েছে। কোতোয়ালী থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, শুক্রবার রাতে নগরীর ওয়াসার মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

আসামীরা কখনো রিক্সা যাত্রীকে টার্গেট করে, কখনো সিএনজিতে ভাড়ায় উঠিয়ে উক্ত ব্যক্তিকে টার্গেট করে, কখনো বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে টাকা নিয়ে বের হওয়া ব্যক্তিদের টার্গেট করে অস্ত্রশস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে। আসামীরা মোটরসাইকেল যোগে সারা শহর ঘুরে বিভিন্ন ব্যাংক, ব্যবসা প্রতিষ্ঠান স্থানে গিয়ে সেখানে যাদের মোটা অংকের টাকা দেখে তাদেরকে টার্গেট করে নিমিষেই ডাকাতি এবং ছিনতাই করে। তাদের কাছ থেকে একটি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও দুটি ছোরা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার তিন জন হলেন-মোঃ আরমান আলী (২৩), মোঃ রফিকুল আলম (২৩) ও মোঃ আবু (২৬)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ