Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালুকায় ট্রাক-পিকআপ সংঘর্ষে কাচামাল ব্যবসায়ীসহ নিহত ২ : আহত ১

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৩:৪৩ পিএম

ময়মনসিংহের ভালুকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে দ্রুতগামী একটি পিক-আপের সংঘর্ষে ঘটনাস্থলেই আজিজুর রহমান (৪৮) ও কাঁচামাল ব্যবসায়ী শফিকুল ইসলাম (৫৫) নামে দুইজন নিহত ও পিক-আপ চালক গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার নিশিন্দা নামক স্থানে।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান জানান, ঘটনার সময় উল্লেখিত স্থানে ঢাকাগামী রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১৩-০১৯১)কে পেছন থেকে শেরপুর থেকে কাঁচামাল বোঝাই ঢাকাগামী পিকআপভ্যান (ঢাকা মেট্রো-ন-২০-৫১১৬)ধাক্কা দিলে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় পিকআপ যাত্রী শেরপুর জেলা সদরের জংগলদী গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে আজিজুর রহমান ও শেরপুর জেলা সদরের ফটিয়ামারি গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৫৫) ঘটনাস্থলেই মারাযান। এবং পিকআপ চালক মো: রমজান আলী (২৬) গুরুতর আহত হন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে(মমেক) প্রেরণ করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ভরাডোবা ফাঁড়িতে নিয়ে যায় এবং পিকআপ ও ট্রাক আটক করা হয়েছে। বিনা-ময়না তদন্তে লাশ দাফনের আবেদনের প্রেক্ষিতে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ