Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ’লীগের সাবেক এমপি মিজানের বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৭:২৩ পিএম

১ কোটি ৫৮ লাখ ৫৭ হাজার ৯৮১ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন এবং ২০ লাখ টাকার সম্পদের তথ্য গোপন করায় খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক) আজ বুধবার (২৩ জুন) সংস্থার প্রধান কার্যালয় চার্জশিটের অনুমোদন দেয়। দুদকের জনসংযোগ শাখা বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে খুলনার এই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ২০১৯ সালের ২১ আগস্ট দুদকের ঢাকা সমন্বিত কার্যালয়-১ এ মামলা করেন সংস্থাটির পরিচালক মঞ্জুর মোর্শেদ।

এমপি থাকা অবস্থায় জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মিজানুর রহমানের বিরুদ্ধে ২০১৮ সালের ৭ মার্চ অনুসন্ধানে নামে দুদক। ওই বছরের ১৬ এপ্রিল দুদক কার্যালয়ে প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

সরকারের গত মেয়াদে এমপি থাকলেও ২০১৮ সালে মিজানুর রহমানকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। তার আসনে মনোনয়ন পেয়ে এমপি হয়েছেন শেখ সালাহউদ্দিন জুয়েল। তিনি ওই সময় নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ