Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৬ ঘন্টা পর মোংলায় নিখোঁজ নৌযান শ্রমিকের মরদেহ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৭:৪৯ পিএম

মোংলায় পশুর নদীতে এমভি মোকসেদুর-ফেনী নামক একটি কার্গো জাহাজ থেকে নদীতে পড়ে নিখোঁজ শ্রমিক জাবের আলীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস সদস্যরা। আজ মঙ্গলবার বিকেল ৪ টার দিকে পশুর নদীর লাউডোব খেয়াঘাট থেকে ভাসমান অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। জাবের আলী ওই কার্গো জাহাজে লস্কর হিসাবে কর্মরত ছিলেন। তিনি নড়াইলের চুনখোলা গ্রামের মৃত হাসেম বিশ্বাসের ছেলে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, মোংলা ইপিজেড স্টেশনের স্টেশন কর্মকর্তা আরশাদ আলী বলেন, সোমবার দুপুর ২ টার দিকে নিখোঁজের খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করি। খুলনার ডুবুরী দলও আমাদের সাথে উদ্ধার কাজে অংশ নেয়। মঙ্গলবার বিকেলে ডুবে যাওয়া স্থান থেকেই তাকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

এর আগে সোমবার (২১ জুন) দুপুরে মোংলাবন্দর এলাকায় পশুর নদীর লাউডোব খেয়াঘাটস্থ স্থানে বয়ার সাথে বেধে রাখা জাহাজের রশি খুলতে গেলে নদীতে পড়ে নিখোঁজ হয় জাবের। নিখোঁজের পর-পরই মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস স্টেশন, খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল, কোস্টগার্ড ও পুলিশ জাবেরকে উদ্ধারে অভিযান শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ