Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামিন পেলেন প্রধান আসামি

শাল্লায় সহিংসতা

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০৩ এএম

সুনামগঞ্জের শাল্লায় সহিংসতার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা শহিদুল ইসলাম ওরফে স্বাধীন মেম্বারকে তিন মাস পর জামিন দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ বিচারক ওয়াহিদুজ্জামান শিকদারের আদালতে তার জামিন আবেদন মঞ্জুর করা হয়। তবে জামিন শুনানির সময় আসামি উপস্থিত ছিলেন না।

পিপি অ্যাডভোকেট শামসুন নাহার বেগম (শাহানা রব্বানী) বলেন, শাল্লার নোয়াগাঁও গ্রামে সহিংসতার ঘটনার মামলার প্রধান আসামি শহিদুল ইসলামকে আদালত জামিন দিয়েছেন।
উল্লেখ্য, গত ১৭ মার্চ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আল্লামা মামুনুল হককে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে শাল্লার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ৮৭টি বাড়িতে হামলা চালানো হয়। এ ঘটনায় ১৮ মার্চ রাতে হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল বাদী হয়ে প্রথম মামলা করেন। এতে প্রধান আসামি করা হয় দিরাইয়ের তাড়ল ইউনিয়ন পরিষদের সদস্য ও যুবলীগ নেতা শহিদুল ইসলামকে। পরে ১৯ মার্চ রাতে তাকে মৌলভীবাজার জেলার কুলাউড়া থেকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান আসামি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ