Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে এএসআইকে চাপা দেয়া মাইক্রো চালকসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০২ এএম

নগরীতে এক এএসআইকে চাপা দেয়া চোলাই মদ বহনকারী মাইক্রোবাসের চালকসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোর পর্যন্ত টানা অভিযানে তাদের গ্রেফতার করার কথা জানান নগর পুলিশের উপ-কমিশনার মো. মোখলেছুর রহমান। গ্রেফতারকৃতরা হলেন- মাইক্রোবাস চালক মো. বেলাল (৩৪), তার সহযোগী মো. রাশেদ ওরফে রাসেল (২৬) ও সামশুল আলম (৬০)। উপ-পুলিশ কমিশনার বলেন, গাড়িচাপা দিয়ে পুলিশ হত্যা মামলার মূল আসামিসহ এ চক্রটি রাঙামাটি থেকে মাদক এনে চট্টগ্রামসহ আশপাশের কয়েকটি এলাকায় সরবরাহ করে। তারা দীর্ঘ একবছর ধরে মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।
গত ১১ জুন ভোরে চান্দগাঁও থানার মেহেরাজ চৌধুরী ঘাটা এলাকায় এএসআই কাজী মো. সালাউদ্দিনকে চাপা দেয় একটি মাইক্রোবাস। টহল ডিউটিতে থাকা সালাউদ্দিন সঙ্কেত দিলেও মাইক্রোবাসটি না থামিয়ে চালক তার ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে প্রায় এক কিলোমিটার দূরে চান্দগাঁও বোর্ড স্কুল এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় মাইক্রোবাসটি আটক করে পুলিশ। মাইক্রোবাস তল্লাশি করে ৭৩০ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এএসআই

১০ নভেম্বর, ২০২০
১৯ জুলাই, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ