Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেসবুক লাইভে মামুনুল হকের প্রশংসা করা সেই এএসআই সাসপেন্ড

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৪:৪৪ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার একটি রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক নারীসহ অবরুদ্ধ করার ঘটনায় ফেসবুক লাইভে এসে মামুনুলের পক্ষ নিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে বিষোদগার করা সেই পুলিশ সদস্য গোলাম রাব্বানীকে সাসপেন্ড করা হয়েছে।

এএসআই পদবির এই পুলিশ সদস্য বর্তমানে কুষ্টিয়ার ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত। এমন অপেশাদার বক্তব্য ভাইরাল হওয়ার পর তাকে সাসপেন্ড করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন।

 



 

Show all comments
  • bikash ৫ এপ্রিল, ২০২১, ৫:১১ পিএম says : 0
    সত্য কথা বলা, মানুষের উপকার করা ,পরিবেশকে সুন্দর করে গড়ে তোলা, আল্লাহপাক যে সব জীবকে সৃষ্টি করেছেন তার যত্ন নেওয়াইতো ধর্ম। শুকুর আল্লাহপাক তৈরী করেছেন সুতরাং তার যত্ন নেওয়াও ধর্মের মধ্যে পড়ে। মুসলমান ছাড়া অন্য ধর্মের যে মানুষগুলো আছে তাদেরকেও আল্লাহপাক সৃষ্টি করেছেন। তাদেরও যত্ন নেওয়া বা তাদের ক্ষতি না করা বা তাদের মনে আঘাত না দেওয়াইতো ধর্ম।....
    Total Reply(0) Reply
  • প্রবাসী-একজন ৫ এপ্রিল, ২০২১, ৫:২৭ পিএম says : 0
    এই নির্ভীক পুলিশ ভাইয়ের বক্তব্য আমি শুনেছি। তিনি সব কথা হয়তো গুছিয়ে বলতে পারেননি; কিন্তু মহান আল্লাহকে স্মরণ করে সত্য কথাই বলেছেন। দুনিয়াতে তাঁকে যারা নিগগৃহীত করছেন, মহান আল্লাহ আপনাদেরই নিগগৃহীত করবেন; আর তাঁকে প্রদান করবেন উচ্চ মর্যাদা। আমরা সবাই মহান আল্লাহর কাছ থেকে এসেছি এবং তাঁরই কাছে ফিরে যাবো; মহান আল্লাহর কাছে রয়েছে মুমিনের জন্য উত্তম প্রতিদান আর জালেমদের জন্য রয়েছে কঠিন শাস্তি। মহান আল্লাহ কখনোই অবিচার করেন না।
    Total Reply(0) Reply
  • হোসাইন আহমদ ৫ এপ্রিল, ২০২১, ৫:৪২ পিএম says : 0
    ভাই আপনি কোন ধরনের দুশ্চিন্তা করিয়েননা । এনশাআল্রাহ আল্লাহ আপনাকে সাহায্য করবেন। ঐসব নাস্তিক কুলাঙ্গারদের চাকরি করার থেকে না করা অনেক ভালো।
    Total Reply(0) Reply
  • Amir ৫ এপ্রিল, ২০২১, ৫:৪২ পিএম says : 0
    Awamir jonmoi hoise churi, batpari, dorshon, rahajani, chintai, khun, onner shompod jor kore dokholkore. Nijeder opokormo onner ghare chapai deoa awami leaguer chira choritro notun kisu noi. Tai valo kaj awami der khub jontrona dey. Police kaore dorshon na kore keno alemder pokke kotha bolbe. Nitiban hoa awami league shongbidhane nai. Keu chaileo nitiban hote.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ