Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক বিরোধীদের শায়েস্তা করতে শোডাউন, চট্টগ্রামে কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৬:২১ পিএম

চট্টগ্রামে একটি কিরিচসহ মোঃ আরিফ (২১) নামে এক কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ডবলমুরিং থানার মৌলভীপাড়া ইলিয়াছ ম্যানশনের বিপরীতে এসহাক মিয়ার ভাড়াঘরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এলাকায় মাদক বিরোধী মানুষদের ভয় দেখাতেই আরিফ কোমড়ে এই কিরিচ নিয়ে ঘুরছিলেন বলে পুলিশকে জানিয়েছেন।
গ্রেফতারকৃত আরিফ ফেনী জেলার পরশুরাম থানার সালিয়া কাজী বাড়ির মৃত নাসির উদ্দিনের ছেলে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আরিফ ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকা কেন্দ্রিক কিশোর গ্যাংয়ের সদস্য। সম্প্রতি সেই এলাকায় মাদকবিরোধী অভিযান জোরালো হয়। স্থানীয় মানুষদের সহযোগিতায় বেশ কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে পুলিশও সেখানে টহল বাড়িয়ে দেয়। পুলিশের এলাকায় ঘন ঘন টহল দেওয়ায় আরিফের সন্দেহ জাগে মাদক বিরোধী হিসেবে পরিচিতরা তার বিরুদ্ধেও অভিযোগ দিয়েছে। তাই সে মাদক বিরোধী হিসেবে পরিচিত মানুষদের শায়েস্তা করতে কোমড়ে কিরিচ নিয়ে বের হয়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১ টায় মৌলভীপাড়া ইলিয়াছ ম্যানশনের বিপরীতে এসহাক মিয়ার ভাড়াঘরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। কোমড় থেকে উদ্ধার করা হয় এই কিরিচ।
আরিফের বিরুদ্ধে এর আগেও একটি মামলা রয়েছে। আজ এ ঘটনায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ