Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে করোনা পরিস্থিতি উর্দ্ধমূখী, নতুন করে ১৪৫ জন আক্রান্ত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৪:৩৫ পিএম

টাঙ্গাইলে করোনা পরিস্থিতি উর্দ্ধমূখী। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় ৩৩৫টি নমুনা পরীক্ষায় ১৪৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৮২ জন, সখীপুরে ৪ জন, মির্জাপুরে ৯ জন, কালিহাতী ৩৪ জন, ভূঞাপুরে ২ ও ধনবাড়ীতে ১৪ জন নিয়ে মোট ১৪৫জন। জেলায় আক্রান্তের হার ৪৩.২৮ ভাগ। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৯৭০ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৪ হাজার ৩৮৬জন। সর্বমোট মৃত্যুবরণ করেছেন ৯৬জন।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে সর্বমোট ৩৭৭ জন রোগী ভর্তি হয়। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৭৬ জন। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে ৬২ জন। বর্তমানে টাঙ্গাইল জেনালে হাসপাতালে আইসিউ বেডে ৪জন ও জেনারেল বেডে ১২জন অন্যদিকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ৮ জনসহ জেলায় সর্বমোট ২৪ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন জানান, গত একমাস ধরে জেলায় করোনা ভাইরাসের প্রকপ বেড়ে গেছে। বিশেষ করে গত এক সপ্তাহ যাবৎ ৩০ ভাগের বেশি রোগী শনাক্ত হচ্ছে। আমরা কঠোর বিধি নিষেধ আরোপ করার বিষয়ে চিন্তাভাবনা করছি। আগামী রবিবার মিটিং এর মাধ্যমে লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ