Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর ঋণ পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : স্বামীর মোটর সাইকেল কেনার ঋণের টাকা পরিশোধ করতে ব্যর্থ হয়ে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুনে পুড়ে আত্মহত্যা করেছেন ছাবিলা খাতুন (৩০) নামের এক গৃহবধূ।
গতকাল মঙ্গলবার দুপুরে উল্লাপাড়া উপজেলার খাদুলী গ্রামে এ ঘটনা ঘটে। ছাবিলা ওই গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী।
ছাবিলার বাবা উপজেলার চকপাঙ্গাসী গ্রামের ছাইদার আলী অভিযোগ করে বলেন, তার জামাতা শহিদুল ইসলাম মোটর সাইকেলে যাত্রী পরিবহনের ব্যবসা করে। মাস ছয়েক আগে সে ঋণ করে মোটর সাইকেল কেনে। এই ঋণের টাকা (দেড় লাখ) পরিশোধ করতে সে তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য বার বার চাপ দেয়। ছাবিলা টাকা আনতে ব্যর্থ হওয়ায় তাকে প্রায়ই মানসিক ও শারীরিক নির্যাতন করত তার স্বামী। অবশেষে মঙ্গলবার দুপুরে ছাবিলা মনোকষ্টে তার শোবার ঘরে গায়ে পেট্রোল ঢেলে পুড়ে আত্মহত্যা করেছে। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক কাওছার আলী জানান, পুলিশ ছাবিলার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীর ঋণ পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ