Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার শহরে জোড়া খুনের আসামী সন্ত্রাসী নুরুল আবছার গ্রেপ্তার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৬:৩৫ পিএম

কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী আশরাফ আলী ওরফে আশু আলী বাহিনীর সদস্য নুরুল আবছার (২০) কে গ্রেফতার করেছে শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা। তার বিরুদ্ধে ডাবল মার্ডার মামলাসহ ডজন খানেক মামলা আছ রয়েছে বলে জানা গেছে। সে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ পল্ল্যাইনাকাটা এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে।

বুধবার (১৬ জুন) রাতে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন জানান, ৩১ মে রুমালিয়ারছড়াস্থ সিকদার বাজার এলাকায় আশু আলী ও রায়হান বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় আশু আলী গ্রুপের হাতে রায়হান বাহিনীর প্রধান রায়হান ও তার সহযোগী শাহেদ নিহত হয়।

এই জোড়া হত্যা মামলার এজাহার নামীয় ৫ নাম্বার আসামী নুরুল আবছার। বুধবার (১৬ জুন) বাস টার্মিনাল এলাকা থেকে হত্যা মামলার এই আসামীকে গ্রেফতার করা হয়েছে। সে আশু আলী বাহিনীর অন্যতম সদস্য। আশু আলীর বিরুদ্ধে হত্যা ও অস্ত্রসহ ডজন মামলা রয়েছে।

গ্রেফতার নুরুল আবছারকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। এর আগে ৭ জুন আশু আলী বাহিনীর আরেক সদস্য মঈন উদ্দিনকেও গ্রেফতার করেছিল পুলিশ। মঈনও এই জোড়া হত্যা মামলার ৪ নাম্বার আসামী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ