Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতালে এরিকসেনের হাসিমুখ বললেন, ‘ভালো আছি’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০০ এএম

কী ভাবনায়-ই না ফেলেছিলেন ক্রিস্টিয়ান এরিকসেন! ড্যানিশ তারকার হাসিমুখ দেখার অপেক্ষায় ছিলেন সারা দুনিয়ার ফুটবলপ্রেমীরা। গত শনিবার রাতে ইউরোয় ডেনমার্ক-ফিনল্যান্ড ম্যাচে হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠে পড়ে যান ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার। পড়েই গিয়েছিলেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। মাঠে সতীর্থ ও চিকিৎসক দলের তাৎক্ষণিক সেবা-শুশ্রƒষায় প্রাণে বেঁচে যাওয়ার পর তাঁকে নেওয়া হয় হাসপাতালে। তারপর থেকেই এ কদিন ফুটবল দুনিয়ার চোখ ছিল তার ওপর। বর্তমান ও সাবেক খেলোয়াড় থেকে প্রায় সবাই প্রার্থনা করেছেন এরিকসেনের জন্য। তার প্রাণে বেঁচে যাওয়ার খবর জানা গিয়েছিল আগেই। গতকাল এল তার হাসিমুখের ছবি এবং বার্তা- ড্যনিশ ফুটবল অ্যাসোসিয়েশন টুইটারে এরিকসেনের এই হাসিমুখের ছবির সঙ্গে তার বার্তাও প্রকাশ করেছে।
ডান হাতের বুড়ো আঙুল তুলে এরিকসেনের ইতিবাচক ভঙ্গি প্রকাশের সঙ্গে হাসিমুখটা যেকোনো ফুটবলপ্রেমীকেই স্বস্তি এনে দেওয়ার সঙ্গে মুগ্ধ করবে। এত দিন তার জন্য যাঁরা প্রার্থনা করেছেন, সুস্থতা কামনা করেছেন- তাদের প্রতি এরিকসেনের বার্তা, ‘সবাই কেমন আছেন। পৃথিবীর নানা জায়গা থেকে আসা শুভেচ্ছাবার্তার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আমি এবং আমার পরিবারের কাছে এটা অনেক কিছু। এই পরিস্থিতিতে আমি ভালো আছি। হাসপাতালে এখনো কিছু পরীক্ষা করাতে হবে, কিন্তু ভালো আছি। এখন ডেনমার্কের আগামী ম্যাচগুলোয় সতীর্থদের উৎসাহ দেব। ডেনমার্কের জন্য পুরোটা নিংড়ে দাও। শুভেচ্ছায়- ক্রিস্টিয়ান।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ