Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ঝুটের গুদামে আগুন ব্যাপক ক্ষয়ক্ষতি

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৩:৪৩ পিএম

টঙ্গীর মিলগেইট অলিম্পিয়া টেক্সটাইল মিলস এলাকায় বৃহস্পতিবার রাতে ঝুটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে চারটি গুদামে থাকা বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভাতে গিয়ে তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইকবাল হাসান বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করি। পরবর্তীতে উত্তরার ৩টি ও ঢাকা জোন-৩ এর ১টিসহ ৭টি ইউনিটের কর্মীরা প্রায় ৭ ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। গতকাল শুক্রবার ভোর ৪টায় পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আসে বলে নিশ্চিত করেছেন। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক ৯টার দিকে হঠাৎ করে ঝুট ব্যবসায়ী সবুজের গুদামে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশের আরও তিনটি গুদামে ছড়িয়ে পড়ে। পরে টঙ্গী ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

ক্ষতিগ্রস্ত ঝুট ব্যবসায়ী সবুজ জানান, বৃহস্পতিবার গুদামে বিপুল পরিমাণ ঝুটের মালামাল মজুদ করা হয়। আগুনে গুদামে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় পাঁচ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ