Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর লালবাগ, তেজগাঁও ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় পৃথক অভিযান চালিয়ে কিশোর গ্যাং ১৮ সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। গত বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত র‌্যাব-২ এর একাধিক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশীয় অস্ত্র। তারা ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধে জড়িত বলে র‌্যাব জানায়।

গ্রেফতারকৃতরা হলো- মো. আকাশ, ফয়সাল মাহমুদ, মো. ইমরান, মো. মিরাজুল করিম, মামুনুর রশিদ চৌধুরী ওরফে জনি, ফারহান আহমেদ, মো. আল আমিন, মাসুদ রানা ওরফে রাজ, মো. নাহিদ, মো. শান্ত, মো. রাব্বি আল মামুন, মো. ফেরদৌস, মো. সামি, মো. সাগর, মো. আশিকুল ইসলাম, মো. আলভি, মো. শান্ত, মো. নয়ন। অভিযান চলাকালে তাদের কাছ থেকে ১০টি ছুরি, ৩টি ড্যাগার, ২টিক্ষুর, ২টি এন্টিকাটার বেøড, ২টি তালা ভাঙ্গার যন্ত্র, ২টি গ্রিল কাটার যন্ত্র এবং ৮টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক ফজলুল হক বলেন, গ্রেফতারকৃতরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘আকাশ গ্রুপ’ ও ‘সামী গ্রুপে’র সদস্য। আসামিরা ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সাথে জড়িত। টিকটক, লাইকিসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রেফতারকৃতরা অশ্লীল ভিডিও শেয়ার ও তৈরির মাধ্যমে ভাইরাল হওয়াসহ বিভিন্ন বয়সী নারীদের সাথে অবৈধ সম্পর্ক স্থাপনের মতো অনৈতিক কাজে জড়িত বলে স্বীকার করেছে। নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও তারা জড়িত র‌্যাব জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ