Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

হত্যায় জড়িত কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:২৭ এএম

খুলনার রূপসায় গত বুধবার সন্ধ্যায় চা দোকানী হৃদয় শেখ (১৯) হত্যার ঘটনায় জড়িত দুইজনকে গতকাল বৃহষ্পতিবার গ্রেফতার করেছে র‌্যাব। তারা একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য বলে জানা গেছে।
র‌্যাব-৬ সূত্রে জানা গেছে, খুলনার রূপসা থানাধীন বাগমারা এলাকায় হৃদয় শেখ ও তার খালাতো ভাই মিঠু তাদের বাড়ির সামনে চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। মিঠু স্থানীয় কিশোর মো. হৃদয়ের কাছে চা সিগারেট বিক্রি বাবদ কিছু টাকা পেতো। মো. হৃদয় গত বুধবার দুপুরে মিঠুর দোকানে এলে মিঠু তার কাছে পাওনা টাকা চাইলে বাগবিতন্ডা হয়। সন্ধ্যার দিকে মো. হৃদয় ১৫/১৬ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে নিয়ে দোকানে এসে মিঠু ও হৃদয় শেখের উপর হামলা চালায়। এ সময় হৃদয় শেখকে ধারালো চাকু দিয়ে হত্যা করা হয়। তাদের হামলায় মিঠু ও পাশে থাকা নাজমুল শেখ গুরুতর আহত হয়। হত্যার পরপরই র‌্যাব অভিযান শুরু করে। গোপন তথ্যের ভিত্তিতে গতকাল বৃহষ্পতিবার দুপুরে হত্যায় সরাসরি জড়িত রিয়াদ হোসেন তন্ময় ও ইমরান আলীকে রূপসা ফেরিঘাট এলাকা থেকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের রূপসা থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যায় জড়িত কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ