Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ১৪ জুয়াড়ি গ্রেপ্তার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৩:৩৩ পিএম

ঢাকার সাভারের আশুলিয়া থেকে ১৪জন জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। জব্দ করেছে ৬ সেট জুয়া খেলার প্লেয়িং কার্ড (তাস), ১৭ টি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৫ লক্ষ ৪৪হাজার ৬৫০ টাকা।
বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের গ্রেপ্তারের কথা জানান র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল। এরআগে বুধবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার ডেন্ডাবর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মোঃ জয়নুল ইসলাম (৩২), মোঃ ইউনুছ আলী (৩৬), সুবাশ চন্দ্র দাস (৩৮), মোঃ আসলাম (৪২), মোঃ বাশার হোসেন (৩৮), মোঃ কামরুল হাসান (২৯), মোঃ বাবু মিয়া (২৮), মোঃ কালু মিয়া (৪০), মোঃ মহিউদ্দিন (৪৫), মোঃ আব্দুল হামিদ (৩২), মোঃ আব্দুল জলিল (৩৬), মোঃ জসিম হাওলাদার (৪৩), মোঃ জসীম (৩২) ও মোঃ কাজীম উদ্দিন (৫২)।
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ডেন্ডাবর মধ্যপাড়া এলাকায় কিছু অসাধু লোকজন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এরুপ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে তাদের গ্রেপ্তার করে।
এ বিষয়ে তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
৫ ফেব্রুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ