Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কমলাপুর আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১০:১৭ এএম

রাজধানীর মতিঝিল থানাধীন উত্তর কমলাপুর এলাকার একটি আবাসিক হোটেল আল ফারুক থেকে তরুণ কান্তি সেন (৫১) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মতিঝিল থানা পুলিশ।

বুধবার (৯ জুন) ভোর চারটার দিকে উদ্ধার করে মতিঝিল থানা পুলিশ।মতিঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সবুজ আলী বিষয়টি নিশ্চিত করে জানান,আমরা টেলিফোনের মাধ্যমে খবর পেয়ে উত্তর কমলাপুর আবাসিক আল-ফারুক হোটেলের ৭০১ নম্বর রুমের দরজা ভেঙ্গে তরুণ কান্তি সেন নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান,হোটেলের রেজিস্টার থেকে জানা যায়,মৃত ব্যক্তি গত ( ৭ জুন) সকালে উত্তর কমলাপুর ৬৪/১/ এ আবাসিক হোটেল আল ফারুক ওই হোটেলের সাত তলায় ৭০১ নম্বর রুম ভাড়া নেন। মৃত ব্যক্তির সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায় তার নামঃ তরুন কান্তি সেন (৫১)পিতাঃ আমেষ চন্দ্র সেন বাসাঃ ১৫ এনাম হাউজ,আব্দুস সাত্তার রোড,কোতয়ালী চট্টগ্রাম। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে,কি কারণে তার মৃত্যু হয়েছে বিষয়টি জানার চেষ্টা চলছে।ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।



 

Show all comments
  • Zahangir Khan ৯ জুন, ২০২১, ২:৪১ পিএম says : 0
    Very sad
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ