Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ১১ দিন পর নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৪:১১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজের ১১ দিন পর হেলাল হোসেন (২৬) নামের এক যুবকের অর্ধগলিত লাশ রোববার রাতে উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার ধানীসাফা গ্রামের একটি বাগানের ডোবা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত হেলাল হোসেন পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার সাউথখালী গ্রামের আব্দুল কাদের কারীর ছেলে।

ধানীসাফা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডর ইউপি সদস্য মোঃ খোকন খান জানান, হেলাল ধানীসাফা গ্রামের তার স্ত্রী সাজেদা বেগমকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতো এবং ইলেক্ট্রনিক্স মেকানিক হিসেবে কাজ করতো। তাদের তাবাসসুম নামের দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর সাথে হেলালের প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো । গত ২৫ আগস্ট রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায় মারামারি হয়। ঔদিন রাতে হেলাল নিখোঁজ হন। স্থানীয় ভাবে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি।
স্থানীয় এক নারী রোববার বিকালে বাগানে শাক তুলতে গিয়ে স্থানীয় আলম বেপারীর বাড়ির পিছনে একটি ডোবায় অর্ধগলিত অবস্থায় হেলালের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, নিখোঁজের বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ বা জিডি করেনি নিহতের স্ত্রী। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ