Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসের ধাক্কায় ৬টি যানবাহন ক্ষতিগ্রস্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মগবাজারে বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে ৬টি যানবাহন। গতকাল মগবাজার ওয়্যারলেস এলাকায় এ ঘটনা ঘটে। বাসটি সায়দাবাদ-গাজীপুর রুটের বলাকা পরিবহন। প্রত্যক্ষদর্শী আব্দুল জব্বার জানান, সড়কে যানবাহনের চাপ কিছুটা বেশি ছিল। হঠাৎ করেই দেখলাম মগবাজার থেকে মৌচাকে যাওয়ার সময় বলাকা বাসটি একটি সাদা রংয়ের প্রাইভেট কারকে ধাক্কা দিয়েছে। তিনি আরও বলেন, সেই ধাক্কায় সাদা গাড়িটি তার সামনে থাকা আরও চারটি গাড়িকে ধাক্কা দেয়। প্রাইভেটকারের ধাক্কায় আবার বাম পাশের একটি মোটরসাইকেলও ক্ষতিগ্রস্ত হয়। মুহূর্তেই হই-হুল্লোড় ও চিৎকার-চেঁচামেচি শুরু করে। এতে মোট ৬টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। ডিএমপির হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই হারুন বলেন, বাসটিই পেছন থেকে গাড়িগুলোকে ধাক্কা দিয়েছে। পরে বাসচালকে আটক করা হয়।

হাতিরঝিল থানার এসআই নিয়াজ উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই বাসটিকে জব্দ করাসহ বলাকা পরিবহনের চালককে পুলিশ হেফাজতে আনা হয়েছে। তিনি জানান, চারটি প্রাইভেটকার, একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ