Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় এক ডজন মামলার আসামী ছিনতাইকারী পরশ গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৮:৪৩ পিএম | আপডেট : ৮:৪৯ পিএম, ৮ জুন, ২০২১

কুমিল্লায় অস্ত্র, মাদক ও ডাকাতিসহ এক ডজন মামলার আসামী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য ও দুর্ধর্ষ ছিনতাইকারী ফাহিম সরকার ওরফে পরশকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) ভোর রাতে কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম নগরীর দক্ষিণ চর্থা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরশ ওই এলাকার মো. ফারুকের ছেলে। মঙ্গলবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

জানা যায়, দুর্ধর্ষ ছিনতাইকারী ফাহিম সরকার ওরফে পরশ (২৭) ছিনতাই সংঘটিত করার জন্য নগরীর দক্ষিণ চর্থা এলাকার এ.আর.কে সড়কে (মহিলা কলেজ-ইপিজেড সড়ক) অবস্থান করছে-এমন তথ্যের ভিত্তিতে থানার এএসআই হান্নান আল-মামুন ও এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। এসময় সে পালানোর চেষ্টা করলে পুলিশের টিম তাকে ঘেরাও করে গ্রেফতার করে।

কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পরশ কোতয়ালি মডেল থানার দুইটি মামলার পলাতক আসামী। তার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি, চুরি, ছিনতাই, মাদকসহ নানা অপরাধে কোতয়ালি, চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ মডেল থানায় মোট ১২টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ