Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পারাপারের টাকা ছিল না, সাঁতরে নদী পার হতে গিয়ে যুবকের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৬:৫৯ পিএম

কাছে টাকা ছিল না নৌকায় নদী পার হওয়ার। তাই সাঁতরে নদী পার হতে গিয়েছিল যুবক সুকুমার (২৩)। কিন্তু মাঝ নদীতে প্রবল স্রোতে সে তলিয়ে যায়। ঘটনাটি ঘটেছে আজ বিকালে খুলনার পাইকগাছা উপজেলার মিনহাজ নদীতে। সুকুমার পাইকগাছা উপজেলার খড়িয়া বাসাখালীচকের পরিতোষ মন্ডলের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য প্রশান্ত মন্ডল জানান, লস্কর ইউনিয়নের খড়িয়া বাসাখালীরচক বর্তমানে নানাবাড়ী কয়রাতে থাকেন সুকুমার। বিকেলে বাড়ী থেকে নানাবাড়ী তালবাড়িয়ায় যাওয়ার সময় মিনহাজ নদীর চৌমুহনী খেয়াঘাটে আসে। কিন্তু তার কাছে কোন টাকা- না থাকায় খেয়ার মাঝি তাকে পার করতে রাজি হয়নি। তখন সে মিনহাজ নদী সাঁতার কেটে পার হওয়ার সময় পানিতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন বুঝতে পেরে জেলেদের দিয়ে জাল টেনে তার লাশ উদ্ধার করে।

পাইকগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ