Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহেশপুর সীমান্ত থেকে নারী-শিশুসহ আরও ১৬ জন আটক , এলাকায় নীরব আতংক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৯:০৭ পিএম

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা থেকে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় আরও ১৬ জনকে আটক করেছে বিজিবি।চলতি মাসেই ভারত থেকে অবৈধ ভাবে সীমান্ত পার হয়ে আসা ১শতের উপর অনুপ্রবেশ কারী বিজিবির হাতে আটক হয়েছে ! তারা কি ধরনের ভাইরাস বহন করে নিয়ে আসছে তা নিশ্চিত হতে না পারলেও সীমান্ত এলাকার মানুষের মধ্যে এক ধরনের আতংক বিরাজ করছে!

সোমবার সকালে মশেপুর উপজেলার জুলুরী মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার ছাদ হতে ১২ জনকে আটক করা হয়। এর মধ্যে ২জন পুরুষ, ৫ জন নারী ও ৫ জন শিশু রয়েছে। তাদেও বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার জামরীলডাঙ্গা গ্রামে।এ ছড়া সীমান্তের ২ কিলো মিটার অভ্যন্তরে নেপা বাজারের একটি চায়ের দোকানের সামনে থেকে ৪ জনকে আটক করা হয় ! এদের মধ্যে ২ জন পুরুষ, ১ জন নারী ও ১ জন শিশু রয়েছে তাদের বাড়ী বাগেরহাট ও পিরোজপুর জেলায় !

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধ ভাবে সীমান্ত পার হয়ে তারা বাংলাদেশে প্রবেশ করে। খবর পেয়ে মাটিলা ও খোসালপুর বিওপির সদস্যরা এই ১৬ জনকে আটক করে। এ ঘটনায় মহেশপুর থানায় পাসপোর্ট আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ