Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবৈধ অনুপ্রবেশে আটক ৫

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০৬ এএম

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় নারীসহ ৫ জনকে আটক করেছে বিজিবি। গত শনিবার রাতে ও গতকাল রোববার সকালে মহেশপুরের শ্যামকুড় ও বাঘাডাঙ্গা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- নড়াইলের কালিয়া উপজেলার শীতলপাটি গ্রামের খাজা শেখের ছেলে প্রিন্স শেখ, একই গ্রামের জুয়ায়েদ মোল্লার ছেলে মুন্না মোল্লা, কামাল শেখের ছেলে রাকিব শেখ, নোয়াগ্রামের মস্ত গাজীর স্ত্রী আসমা বেগম ও লোহাগড়া উপজেলার বন্ধবাড়িয়া গ্রামের সুর্যকান্ত বিশ্বাসের মেয়ে মুক্তি রানী বিশ্বাস।
৫৮ বিজিবির সহাকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, সীমান্ত দিয়ে অবৈধ প্রবেশের খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে শনিবার রাতে বাঘাডাঙ্গা সীমান্ত থকে মুক্তি রানী বিশ্বাস ও রোববার সকালে শ্যামকুড় সীমান্ত থেকে ওই ৪ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়েছে। বিজিবির তারপরও তাদের চোখ ফাঁকি দিয়ে ফাক ফোকর দিয়ে ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশ অব্যাহত থাকায় সীমান্ত এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে বলে সীমান্ত এলাকার মানুষের সাথে কথা বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক ৫

২৯ এপ্রিল, ২০২২
৭ এপ্রিল, ২০২২
৭ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ