Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যবিধি লঙ্ঘন : খুলনায় র‍্যাবের অভিযানে ৭ জনকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৯:২৭ পিএম

খুলনার সদর এবং সোনাডাঙ্গা থানার বিভিন্ন এলাকায় আজ শুক্রবার করোনা ভাইরাসের সচেতনতা উপেক্ষা করে জনসমাগম করায় সকাল ১০টা থেকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় সাত জনকে ছয় হাজার পাঁচশ টাকা জরিমানা করা হয়।

অভিযানে সদর থানার বাগমার এলাকার কাশেম হাওলাদারের ছেলে মোঃ বাবুল’কে তিন’শ টাকা, বসুপাড়া এলাকার ছলেমান মোল্লার ছেলে মহিউদ্দিন মোল্লাকে এক’শ টাকা, শেখপাড়া এলাকার গোলাম রাসুলের ছেলে আমানুল্লাহকে দু’শ টাকা, কদমতলা এলাকার সোহরাব হোসেনের ছেলে লিমন কে দু’শ টাকা, সোনাডাঙ্গা এলাকার মোঃ আব্দুর রহমানের ছেলে মোঃ নাজমুল ইসলাম কে পাঁচ হাজার টাকা, সোনাডাঙ্গার হাসানবাগ এলাকার শেখ আশরাফ আলীর ছেলে শেখ দেলোয়ার কে পাঁচ’শ টাকা এবং খালিশপুর পিপলস জুট মিল এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে দীন মোহাম্মদ কে দু’শ টাকা জরিমানা করা হয়। অভিযুক্ত ব্যক্তিরা মোবাইল কোর্টের জরিমানার অর্থ তাৎক্ষণিকভাবে পরিশোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ