Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় করোনায় চারজনের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৮:১৪ পিএম

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় চার জন মৃত্যুবরণ করেছেন। মৃতদের মধ্যে তিন জন পুরুষ একজন নারী। পুরুষ তিনজনের বয়স ৫৫ থেকে ৬৫ এবং নারীর বয়স ৯৫ বছর। নিহতের মধ্যে পুরুষ তিনজন কুমিল্লা আদর্শ সদর উপজেলা, মনোহরগঞ্জ উপজেলা ও নাঙ্গলকোট উপজেলার এবং নারী একজন বরুড়া উপজেলার।


শুক্রবার (৪ জুন) বিকেলে কুমিল্লার সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন দিগন্ত এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এ নিয়ে কুমিল্লায় মৃতের সংখ্যা দাঁড়াল ৪৩৯ জনে। এখন পর্যন্ত জেলায় ১২ হাজার ৮৮৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন আরও বলেন, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে গত ২৪ ঘণ্টায় ২৪২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে কুমিল্লা নগরীতে ১০ জন, চৌদ্দগ্রামে চারজন, দাউদকান্দিতে দুইজন, নাঙ্গলকোটে একজন, বরুড়ায় তিনজন ও মনোহরগঞ্জ উপজেলায় একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

এদিকে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩৫ জন। এরা সবাই কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে কুমিল্লা জেলায় সর্বমোট মোট সুস্থ হয়েছেন ১০ হাজার ৬৪৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ