Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাল থেকে সিলেট-৩ আসনে উপনির্বাচনের মনোনয়ন ফরম বিতরণ করবে আ.লীগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৭:৩০ পিএম

কাল শুক্রবার থেকে আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিতরণ জাতীয় সংসদের শূন্য সিলেট-৩, ঢাকা-১৪ ও কুমিল্লা ৫ আসনের উপনির্বাচনের। ক্ষমতাসীন আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে দলটি। বুধবার দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য। এতে বলা হয়, আওয়ামী লীগ জাতীয় সংসদের ১৮৭ ঢাকা-১৪, ২৩১ সিলেট-৩ ও ২৫৩ কুমিল্লা-৫ আসনের আসন্ন উপ-নির্বাচনের জন্য আগামী ৪ জুন ২০২১ শুক্রবার থেকে ১০ জুন ২০২১ বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করবে। আওয়ামী লীগ-এর সভাপতি’র ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং আবেদনপত্র জমা প্রদান করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংশ্লিষ্ট আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীকে প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে অবশ্যই এবং আগামী ১০ জুন ২০২১ বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে জমা দিতে হবে মনোনয়ন ফরম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ