Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৬:২৬ পিএম

সিলেটের জাফলংয়ে পানিতে ডুবে মৃত্যু হয়েছে হাবিব মিয়া (৩) নামের এক শিশুর। শিশু হাবিব গোয়াইনঘাট উপজেলার জাফলং আমস্বপ্ন (বিলের টিল্লা) গ্রামের মোস্তাক আহমদের পুত্র।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩ জুন) সকালে বাড়ির আঙ্গিনায় খেলা করছিল হাবিব । খেলার কোনো এক সময় পরিবারের সদস্যদের অজান্তে বাড়ির পাশের ডোবার পানিতে ডুবে যায় সে।


পরে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজির একপর্যায়ে ডোবায় শিশু হাবিবকে দেখতে পেয়ে উদ্ধার করে নিয়ে যান জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

স্বাস্থ্য কেন্দ্রে কর্তব্যরত চিকিৎসক বলেন, শিশুটি মারা গেছে স্বাস্থ্য কেন্দ্রে আনার আগেই। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় মৃত্যু হয়েছে শিশুটির। গোয়াইনঘাট থানার এএসআই মারুফুল হাসান মুকিত ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করেন শিশু হাবিবের। গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ নিশ্চিত করেছেন পানিতে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ