Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদে ওটিটিতে মুক্তি পাবে শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ২:৩৪ পিএম

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত আলোচিত সিনেমা ‘বিদ্রোহী’ মুক্তি পেতে যাচ্ছে পবিত্র ঈদুল আজহায়। তবে প্রেক্ষাগৃহে নয়, এটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম সিনেবাজে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া বিষয়টি রোববার (৩০ মে) নিশ্চিত করেছে।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘চাইলেও ছবিটি সিনেমা হলে মুক্তি দিতে পারছি না। কারণ সিনেমা হল বন্ধ। কখন করোনা পরিস্থিতি স্বাভাবিক হবে, হলে দর্শক সমাগম হবে সেটা নিশ্চিত নয়। তাই অ্যাপেই এটি মুক্তি দেবো। আর যদি কোরবানি ঈদের সময় হল খোলা পাওয়া যায়, সব অনুকূলে থাকে তাহলে সিনেমা হল নিয়েও চিন্তা করবো।’

প্রযোজনা প্রতিষ্ঠানটির হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন, ‘সিনেমাটির বাজেট সব মিলিয়ে চার কোটি টাকা। সেই টাকা ঘরে তুলতে কত টাকা টিকিট নির্ধারণ করা হবে সে নিয়ে আলোচনা চলছে। শিগগিরই জানা যাবে অ্যাপে ‘বিদ্রোহী’ দেখতে কত গুনতে হবে দর্শককে।’

উল্লেখ্য, ২০১৮ সালের ২৬ জুন শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমাটি মহরত অনুষ্ঠিত হয়। শুরুতে সিনেমাটির নাম ছিল ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’। এরপর বেশ কয়েকবার নাম পাল্টে সর্বশেষ ‘বিদ্রোহী’ চূড়ান্ত করা হয়।

ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ‘বিদ্রোহী’ সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন। সিনেমাটিতে শাকিবের নায়িকা শবনম বুবলী। নতুন নায়িকা হিসেবে অভিষিক্ত হবেন সুচিস্মিতা মৃদুলা। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, সাদেক বাচ্চু, ডন, সাবেরী আলম প্রমুখ। এর আগে বেশ কয়েকবার সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা হয়েছিল, কিন্তু মুক্তি পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্রোহী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ