Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৫

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

নাটোরের বড়াইগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনোত্তর সংঘর্ষে জোনাইল ইউনিয়নের ভিটাকচুগাড়ি ও চরগোবিন্দুপর গ্রামে নৌকার নির্বাচনী অফিস, তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ও ৫ টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, রোববার বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী চেয়ারম্যান নির্বাচিত হন। রাতে ফলাফল ঘোষণার পরপরই পরাজিত বিদ্রোহী প্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলুর সমর্থকেরা কচুগাড়ি বাজারে নৌকার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। পরে হামলাকারীরা কচুগাড়ি বাজারে নৌকা সমর্থক আলমের চা স্টল, ফরহাদ আলীর কাপড়ের দোকান, রাশিদুল ইসলামের মুদিখানা ও বিপুল হোসেনের বাড়িতে ভাঙচুর ও লুটপাট করে।
এদিকে, নির্বাচনের ফলাফল ঘোষণার পর বিদ্রোহী প্রার্থী সমর্থকরা চরগোবিন্দপুর গ্রামের কয়েকটি বাড়িতে হামলা করে। এ সময় তারা নৌকা সমর্থক আফসার আলী, ছানোয়ার হোসেন, রেজাউল করিম ও ইসমাইল হোসেনের বাড়িঘর ভাংচুর ও মহিলাসহ চারজনকে পিটিয়ে আহত করে। আহত সখিনা বেগম (৬৭), সদর আলী (৬০), আব্দুল জলিল (৪০) ও মেলে মিয়া (৪৫) কে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অপরদিকে, নৌকার সমর্থকদের মারপিটে কুশমাইল গ্রামের বিদ্রোহী প্রার্থীর সমর্থক খলিলুর রহমান (৩৫) কে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ