Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেতাগীতে চার বছরের শিশু পাশবিকতার শিকার: অভিযুক্ত কিশোর জেলে

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ৮:০০ পিএম

বরগুনার বেতাগীতে ৪ বছরের শিশুকে ধর্ষনচেষ্টার অভিযোগে এক কিশোরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ মামলায় কিশোরকে বরগুনা জেল হাজতে প্রেরণ করা হয় আর শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে। শনিবার উপজেলার হোসনাবাদ গ্রামে এ পাশবিকতার ঘটনা ঘটে।

জানাগেছে, ওই গ্রামের বাসিন্দা মো: খলিল হাওলাদারের ছেলে মো. রিফাত (১৬) নামে এক কিশোরকে হাত-পা বেঁধে পুলিশে দিয়েছে জনতা। শিশুটির পরিবারের সদস্যরা জানান, ওই শিশুকে বাড়ির বাগানের পাশে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় ওই কিশোর। পরে বাড়ির লোকজন শিশুটিকে উদ্ধার করে ও কিশোর রিফাতকে আটকে রেখে থানায় খবর দেয়। রবিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে য়ৌন নিপীড়ন ও ধর্ষনের চেষ্টায় শিশুর বাবা বেতাগী থানায় একটি মামলা করে। এ মামলায় রিফাতকে বরগুনা জেলা হাজতে প্রেরণ করে পুলিশ। আর শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়। বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াৎ হোসেন তপু এর সত্যতা নিশ্চিত করে জানান, সম্পূর্ণ আইনি প্রক্রিয়ায় মামলাটি এগুচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ